বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর ২০২২, ০১:৩২ পূর্বাহ্ন
Logo

১৯ বছর পর কমিটি ঘোষণা, বাতিলের দাবি পদবঞ্চিতদের

রিপোর্টার / ৯ বার
আপডেট : শনিবার, ২৮ মে, ২০২২

মানিকগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটি বাতিলের দাবিতে মশাল মিছিল করেছেন পদবঞ্চিত নেতাকর্মীরা।

মঙ্গলবার (২৪ মে) সন্ধ্যায় জেলা শহরের প্রধান সড়কে এ মিছিল বের করেন তারা। এরপর মানিকগঞ্জ প্রেস ক্লাবের সামনে সড়ক অবরোধ রেখে বিক্ষোভ করেন আন্দোলনকারীরা।

এ সময় নতুন কমিটির সাধারণ সম্পাদক আবুল বাশারকে মাদক সম্রাট আখ্যা দিয়ে কমিটি বাতিলের দাবি জানানো হয়।

মশাল মিছিল ও বিক্ষোভে ছিলেন- জেলা যুবলীগের সাবেক যুব ও ক্রীড়া সম্পাদক সেলিম পারভেজ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম চৌধুরী রানা, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাদিকুল ইসলাম সোহা, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এনামুল হক রুবেল, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল ইসলাম সাকিব। তারা জেলা স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটির পদ প্রত্যাশী ছিলেন।

সোমবার রাতে (২৪ মে) কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু মানিকগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন। কমিটিতে আবু বকর সিদ্দীক খাঁন তুষারকে সভাপতি ও মো. আবুল বাশারকে সাধারণ সম্পাদক করা হয়েছে। আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা হবে।

এর আগে ২০০৩ সালের শাহ লিয়াকত আলী ভান্ডারীকে সভাপতি ও হাবিবুর রহমান সেন্টুকে সাধারণ সম্পাদক করে ৭১ বিশিষ্ট জেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন করা হয়। ওই কমিটির মেয়াদ শেষে হলে নতুন করে কোনো কমিটি গঠন হয়নি। দীর্ঘ ১৯ বছর পর মানিকগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটি ঘোষণা হলো।


আপনার মতামত লিখুন :

এখানে লিখুন:

এ জাতীয় আরো সংবাদ