বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর ২০২২, ১১:২৪ পূর্বাহ্ন
Logo

নিয়ম ভাঙলেন মন্দিরের, নয়নতারাকে আইনি নোটিশ

রিপোর্টার / ৮ বার
আপডেট : রবিবার, ১২ জুন, ২০২২

ভারতের দক্ষিণী সিনেমার পরিচালক বিগনেশ শিবানের সঙ্গে ‘লেডি সুপারস্টার’ নয়নতারার অর্ধযুগের প্রেম। সেই প্রেমকে পূর্ণতা দিতে বৃহস্পতিবার (৯ জুন) সাত পাকে বাঁধা পড়েছেন তারা। তামিলনাড়ুর মহাবালিপুরমের এক হোটেলে এই জুটির বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

কিন্তু বিয়ের সেই আনন্দের রেশ আচমকাই কেটে গেল একটি নোটিশে। তিরুপতি মন্দিরের পক্ষ তাকে আইনি নোটিশ পাঠানো হয়েছে। কারণ নয়নতারা ও ভিগনেশের বিরুদ্ধে নিয়ম ভাঙার জোড়া অভিযোগ এনেছে মন্দির কর্তৃপক্ষ। সদ্যবিবাহিত নয়নতারা ও তার স্বামী ভিগনেশ জুতা পরেই ঢুকেছিলেন মন্দিরে। তার ওপর আবার সেখানে ঢুকে নাকি ফটোশুট করেছেন নবদম্পতি। যা একেবারেই মন্দিরের নিয়মের বাইরে

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে নয়নতারা-ভিগনেশের একটি ছবি ভাইরাল হয়। ওই ভাইরালকৃত ছবিতে দেখা যায়, তারা উভয়ই জুতা পায়ে মন্দির ঢুকছেন। তা চোখে পড়েছে মন্দিরের নিরাপত্তারক্ষীদের। এ প্রসঙ্গে তিরুমালা তিরুপতি দেবস্থানম বোর্ডের প্রধান নিরাপত্তারক্ষী নরসিংহ কিশোর বলেন, ‘জুতা পায়ে দিয়ে মন্দিরে প্রবেশ সম্পূর্ণ নিষিদ্ধ। তার ওপর তারা ছবিও তুলেছেন। এখানে কোনো ব্যক্তিগত ক্যামেরা নিয়ে ঢোকাও নিষেধ। তাই এ দুটি নিয়ম ভাঙায় আমরা অভিনেত্রীকে নোটিশ পাঠিয়েছি।

তবে বিয়ের এমন আনন্দের সময় মন্দিরে পূজা দিতে গিয়ে যে এভাবে নিয়মভঙ্গের দায়ে পড়বেন, আইনি নোটিশ পাবেন, তা বোধহয় ভাবতেও পারেননি দক্ষিণের এই তারকা অভিনেত্রী। আর তাইতো নিজেদের ভুল বুঝতে পেরে মন্দির কর্তৃপক্ষের সঙ্গে কথা বলেছেন। এমনকি ক্ষমা চাইতেও তারা রাজি। কিন্তু যেহেতু আইনি নোটিশ চলেই এসেছে তার উত্তর আইনি ভাবেই দিতে হবে। আর এটাই হচ্ছে নিয়ম।

প্রসঙ্গত, ২০১৫ সালে ‘নানুম রাউডি ধান’ সিনেমার শুটিংয়ের সময় নয়নতারা-বিগনেশের প্রেমের শুরু। ২০২১ সালে বাগদান সেরেছেন তারা। অবশেষে বিয়েতে পূর্ণতা পেল তাদের প্রেম।

বর্তমানে নিজ নিজ কাজ নিয়ে ব্যস্ত নয়নতারা ও বিগনেশ। নায়িকার হাতে রয়েছে ‘আনাত্তে’ সিনেমার কাজ। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন তামিল সিনেমার কিংবদন্তি অভিনেতা রজনীকান্ত। সিনেমায় রজনীকান্তের স্ত্রীর চরিত্রে দেখা যাবে নয়নতারাকে। এ ছাড়াও এই সিনেমায় আছেন মীনা, খুশবু, কীর্তি সুরেশ, প্রকাশ রাজ, জ্যাকি শ্রফ প্রমুখ। এ ছাড়া মালায়ালাম ভাষার ‘লুসিফার’ সিনেমার রিমেকে দেখা যাবে নয়নতারাকে।

অন্যদিকে ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’ সিনেমার পরিচালনা নিয়ে ব্যস্ত বিগনেশ শিবান। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন নয়নতারা, সামান্থা আক্কিনেনি ও বিজয় সেতুপাতি।


আপনার মতামত লিখুন :

এখানে লিখুন:

এ জাতীয় আরো সংবাদ