সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৫:২৪ অপরাহ্ন
Logo

ধানক্ষেতে পাওয়া গেল প্রবাসীর একমাত্র শিশু সন্তানের মরদেহ

রিপোর্টার / ২৪ বার
আপডেট : বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২

মুন্সীগঞ্জ টঙ্গীবাড়ি এলাকায় নানার বাড়িতে বেড়াতে এসে এক শিশু নিখোঁজ হয়েছিল। পরদিন ধানক্ষেত থেকে ওয়ালিদ হাওলাদার (৩) নামে ওই শিশুটির লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার আউটশাহী ইউনিয়নের কাইচাইল এলাকার শিশুটির নানা অরুন হাওলাদারের বাড়ির পাশের বিলের ধানী জমিতে বুধবার (৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় শিশুটির মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে এলাকাবাসী টঙ্গীবাড়ি থানায় খবর দিলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

জানা যায়, নিহত ওয়ালিদ জেলার সিরাজদিখান উপজেলার তেলিপাড়া গ্রামের সৌদি প্রবাসী সালাউদ্দিন হাওলাদারের ছেলে। শিশুটি তার মায়ের সঙ্গে নানার বাড়িতে বেড়াতে এসে মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) বিকেলে বাড়ির পাশের উঠানে খেলা করছিল। খেলা করার সময় সে পাশের রাস্তায় চলে‌ যায়। রাস্তায় যাওয়ার পর থেকে নিখোঁজ হয় ওয়ালিদ। তারপর অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান মেলেনি।

ওয়ালিদের খালা ঋতু জানান, ওয়ালিদের বাবা সালাউদ্দিন দীর্ঘদিন যাবত সৌদি আরব প্রবাসী। মঙ্গলবার বিকেলে ওয়ালিদ বাড়ির সামনের উঠানে খেলা করতে করতে রাস্তায় চলে যায়। তারপর হতেই সে নিখোঁজ ছিল। পরদিন ধানক্ষেতে তার মরদেহ পাওয়া যায়। ওয়ালিদ পরিবারের একমাত্র সন্তান বলেও জানান তিনি।

এ ব্যাপারে কুণ্ডেরবাজার এলাকার স্থানীয় ইউপি সদস্য নবী হোসেন বলেন, শিশুটির মরদেহ উদ্ধার করা হয়েছে। কুণ্ডেরবাজার থেকে ৪০০ গজ দূরে একটি ধানক্ষেতে ওই শিশুর মরদেহ পাওয়া যায়।

এ ব্যাপারে টংগিবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব খান বলেন, কুণ্ডেরবাজার এলাকায় কিছু শিশু ধানক্ষেতে নিহত শিশুর মরদেহ দেখতে পেয়ে এলাকাবাসীকে জানায়। পরে এলাকাবাসী থানায় খবর দিলে আমরা ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করি।


আপনার মতামত লিখুন :

এখানে লিখুন:

এ জাতীয় আরো সংবাদ